অরবিটের কাছে পাত্তাই পেল না ওপেন হার্ট স্পোর্টিং ক্লাব

৩৬৫
অরবিট

গত (১৫আগস্ট) শনিবার ২০ দলের অংশগ্রহণে গ্ৰুপ পর্যায়ের দ্বিতীয় খেলায় এনওইয়াইবিসিএলের পরিচালনায় ' নিউইয়র্ক বাংলাদেশ টি-২০ লিগে' জয় পেয়েছে ৮টি দল।

খেলায় নোয়াখালী সুপার একাদশ পার্কচেষ্টার সিসিকে ৯ উইকেটে, ঈগলস সিসি ব্রুকলিন লাইকান্সকে ৬ রানে, নিউইয়র্ক থান্ডার হকস নিউইয়র্ক থান্ডার হকস ইয়ুথকে ৬ রানে, অরবিট সিসি ওপেন হার্ট স্পোর্টিং ক্লাবকে ১২২ রানে, গ্ল্যাডিয়েটর্স সিলেট সুপার সিক্সার্সকে ৩২ রানে, নিউইয়র্ক টাইগার্স ব্রুকলিন স্টারসকে ৪৭ রানে, সানরাইজ সিসি প্রিডেটর্সকে ১৯ রানে হারিয়েছে। এছাড়া নিউইয়র্ক টাইট্যান্সের বিপক্ষে জয় পেয়েছে বিয়ানীবাজার ইয়ংস্টারস।

বিজয়ী সানরাইজ সিসি'র ফরহাদ হাশমী ব্যক্তিগত ২৪ রান ও ৩ উইকেট, গ্ল্যাডিয়েটর্স'র মাসুদ হক ব্যক্তিগত ৩৫ রান ও ২ উইকেট, নিউইয়র্ক টাইগার্সের সালাম সজীব ব্যক্তিগত ৩৫ ও ৩ উইকেট, অরবিট সিসি'র নাঈম তালুকদার ৬৩ রান, নিউইয়র্ক থান্ডার হকস'র শেখ হোসাইন সাহেল ৪ উইকেট,ঈগলস সিসি'র ফয়সল আহমদ ব্যক্তিগত ২৭ রান ও ১ উইকেট, নোয়াখালী সুপার একাদশের নজরুল ব্যক্তিগত ৭৪ রানের দুর্দান্ত পারফরম্যান্স করে ম্যান অব দ্য ম্যাচ নির্বাচিত হন।

শাহ আহমদ সাজ
শাহ আহমদ সাজ
https://bangladeshdawn.com/author/202006131592029549

শাহ আহমদ সাজ ১৯৮৭ সালে মৌলভীবাজারের কুলাউড়ায় জন্মগ্রহন করেন। শিক্ষা জীবনের শুরু ঢাকার সানরাইজ প্রি ক্যাডেট এন্ড কলেজে। তারপর ২০০৪ সালে কুলাউড়ার জালালাবাদ হাইস্কুল থেকে এসএসসি, ২০০৬ সালে মদন মোহন কলেজ থেকে এইচএসসি পাশ করেন। ২০০৭ সালে সিলেট ইন্টারন্যাশনাল ইউনিভার্সিটিতে ইংরেজি অনার্সে ভর্তি হন।এরপর ইনফরমেশন টেকনোলজিতে পড়ালেখার জন্য লন্ডনে পাড়ি জমান এবং ক্রাউন ইন্টারন্যাশনাল কলেজে ব্যাচেলর শেষ করেন। বর্তমানে সপরিবারের যুক্তরাস্ট্রে বসবাসরত শাহ আহমদ, ছাত্রজীবন থেকেই সাহিত্য ও সৃজনশীল সবধরনের কাজের সাথে জড়িত ছিলেন। ২০১৬ সাল থেকে আওয়াজবিডি ও সাপ্তাহিক আওয়াজবিডির প্রধান সম্পাদক ও প্রকাশের দায়িত্ব পালন করছেন।শাহ আহমদ বাংলাদেশ ডন-এর প্রতিষ্ঠাতা সম্পাদক।